Advertisement

Bandhan Bank Missed Call Balance Enquiry Number 2020

 আপনি একজন Bandhan Bank- এর গ্রাহক, আপনি ব্যাঙ্কে  গিয়ে আপনার Account -এ কত টাকা আছে check করতে চান। তাহলে আপনি এই article টা  সম্পর্ণ দেখতে থাকুন। এই article টার মাধ্যমে আমি আপনাকে বলবো যে, কীভাবে আপনি Bandhan Bank না গিয়ে আপনার Account কত টাকা আছে 10 সেকেন্ডে দেখে নিতে পারেন। 

Balance check করার শর্ত:

 Bandhan Bank account Balance check করার জন্য আপনাকে আপনার Phone Number Bank Account সঙ্গে link করে রাখতে হবে। তবে আপনি ওই Phone Number দিয়ে আপনার আপনার Account Balance Check করতে পারবেন। 

Balance check পদ্ধতি:

দুটি পদ্ধতির মাধ্যমে আপনি খুব সহজে Bandhan Bank Account Balance Check করতে পারেন। এই দুটি পদ্ধতি হলো- 

(i) Missed Call Banking:

Missed Call Banking এর মাধ্যমে আপনি আপনার Account-এর Balance Check করতে পারেন 10 সেকেন্ডে। 

Missed Call Banking এর মাধ্যমে Balance Check করার জন্য আপনার একাউন্ট এর সঙ্গে যে Phone Number Link রয়েছে সেই SIM থেকে আপনাকে "9223008777" Number-এ Missed Call দিবেন এবং সঙ্গে সঙ্গে আপনার মোবাইলে SMS এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে আপনার Account কত টাকা বর্তমানে  আছে। এছাড়াও এই SMS-এ আপনি আপনার তিনটি  Transaction এর Mini Statement পেয়ে যাবেন। 


(ii) SMS Banking:

Missed Call Banking ছাড়াও আপনি SMS Banking এর মাধ্যমে আপনি আপনার Account-এর Balance Check করতে পারেন। SMS Banking এর মাধ্যমে Balance check করার জন্য একই রকম ভাবে আপনার Phone Number link রাখতে হবে এবং সেই SIM থেকে আপনাকে SMS করতে হবে। 
                          MINI<আপনার account Number>
SMS বক্সে টাইপ করে "9223011000" নম্বরে send করে দেবেন। Bandhan Bank তরফ থেকে আপনাকে SMS এর মাধ্যমে আপনার account-এর Balance জানিয়ে দেয়া হবে। 

About Bandhan Bank:

23th August 2015 সালে "চন্দ্র শেখর ঘোষ" Bandhan Bank কারবার শুরু করেন। বর্তমানে Bandhan Bank 5 বছর পূর্ণ করলো। Bandhan Bank এর Headquarters পশ্চিম বঙ্গের Kolkata . 2020 হিসাব অনুযায়ী Bandhan Bank এর মোট সম্পদ 917.18 billion টাকা। 

Post a Comment

0 Comments