Advertisement

What is blogging? who to earn money on blogger

Blogger

              Blogging  হচ্ছে  লিখা-লিখির ব্যাপার। আপনি যদি লিখা-লিখি ভালোবাসেন এবং কোনো বিষয়ের উপর আপনার অভিজ্ঞতা থাকলে , blogging  আপনার জন্য একটা ভালো প্লাটফর্ম। আপনার এই প্যাশন  থেকে আপনি টাকা ইনকাম করতে পারেন। তাই আর  দেরি না করে তারা তারি  আপনি আপনার একটা blogging  শুরু করুন। 


Blogging এর  জন্য প্রয়োজন 

              Blogging  শুরু করার জন্য আপনাকে একটা স্মার্টফোনে বা কম্পিউটার বা ল্যাপটপ বা ট্যাবলেট প্রয়োজন হবে এবং তার সঙ্গে ইন্টারনেট কানেক্শন আর একটু টাইপিং স্প্রীড।  এই গুলো  দিয়ে আপনি আপনি আপনার ব্লগিং শুরু করতে পারেন। 

Blogging  থেকে টাকা ইনকাম 

               আপনি যখন  আপনার ওয়েবসাইটে  ব্লগ পোস্ট করবেন এবং আপনার ব্লগে ভালো পরিমানে ভিসিটর আস্তে থাকবে  তখন আপনি আপনার ওয়েবসাইট টাকে গুগুল এডসেন্স থেকে মনিটাইজ করে নিয়ে আপনি আপনার ওয়েবসাইটে ads  দেখিয়ে ইনকাম করতে থাকবেন। 
               এছাড়াও আপনার ওয়েবসাইটে যখন মিলিয়ন-মিলিয়ন ভিসিটর আসবে তখন অনকে বড়ো  বড়ো  কোম্পানি আপনাকে তাদের Apps ,Website,Product ইত্যাদি প্রমোট করার জন্য আপনাকে হাজার-হাজার ডলার দেবে। 
               এই ভাবে আপনি আপনার ওয়েবসাইট ( ব্লগ ) থেকে মাসে ৬০,০০০০+ ইনকাম করতে পারেন। 

Blogging ভবিষৎ 

               বর্তমান যুগটা  ইন্টারনেট-এর যুগ  তাই সব কিছু ইন্টারনেটের উপর নিভরশীল হয়ে যাচ্ছে।  মানুষ জনের কোনো বিষয়ে জানার  প্রয়োজন হলে সেই বিষয় টা  বই-এ না খুঁজে ইন্টারনেটে সার্চ করছে। তাই ব্লগিং আরে ভবিষৎ দারুন উজ্বল। তাই ব্লগিং টা পার্ট টাইম হিসাবে শুরু করুন। 

ব্লগিং করার জন্য যা আমাদের দরকার                                                                   

                                                                                                       Best of luck ...

Post a Comment

0 Comments